Monday, September 8, 2014

আমি তোকে চুদতে পারবো না? CHUP KOR MAGI BANGALA CHOTI

আমল দা, আমি তো যাচ্ছি না। একটা ধৈর্য ধরুন না। সারা রাত তো চুতদে পারবেন। – চুপ কর মাগি। একদম চুপ। – কেউ যদি এসে যায়? – কেউ আসবে না। বাইরে দিয়ে তালা মেরে এসেছি। – দয়া করে আস্তে আস্তে করবেন। – আজ তোর পুদ ফাটাবো। কাল সারারাত মনি কে দিয়ে চুদিয়েছিস না? আজ আমি তোকে সারা রাত ধরে চুদবো। সুর্য ঢুবার সাথে সাথে আমাদের চুদন পর্ব শুরু হবে। পাগলের মত আমলবাবু তমাকে তুলে বিছানা ঘরে নিয়ে গেল। তমা মাগীও কোনো বাধা দিল না। অমল তমার ঠোট দুটো জোরে জোরে চুশতে থাকলো।

তমাও তাই। আমি স্কুলের গরিব মেয়েদের বিপদে ফেলে ধরে ধরে চুদি। শুধু কি তাই। স্কুলের ম্যাডামদেরও বাদ দেই না। পরে আমি নিজের সুন্দরী শালী আর বউকে এক সাথে চুদেছি অনেক দিন। সেই ধরণের চুদনবাজ দলের নেতা আমি। ১০ মিটিন ধরে তমার ঠোটা কামড়াচ্ছি আর দুধ দুটোকে ময়দার মত ছেনছি। – ওমামামামা গো গো গো গো গো গো…… মরে গেলাম গো……… অমল দা – চুপ কর মাগী চুপ কর মাগীআজ তোর যৌবনের জ্বালা মিটাবো। শালী মাগী তোকে প্রথম দেখেই আমার প্যালটা ভিজতে শুরু করে দিয়েছে। কী একখান শরীর তোর। তুই সত্যিই খানদানী খানকি মাগীরে। তারপর আমি জাংগিয়া খুলে পুরো লংটা হলাম। – আমার ধনটা মুখে ঢুকা। বলে জোরো তমার মুখে পুরে দিলা। তমা ওটা মুখে নিয়ে কতক্ষণ ধরে চাটতে লাগলো। আর অমি ….. ও কী আরাম!!!!!!!!!!!!! কী আরাম!!!!!!!!!!!!!!!! বলে চোখ মুখে রইলাম। তারপর একসময় তমার ভুদায় মুখ লাগালাম। কিছুক্ষণ ভগাংকুরটা নাড়াচাড়া করতেই তমার ছটফটানী শুরু হলো। – আঅঅঅঅঅঅঅঅআ!!!!!!!!!!!!!!! মরে গেলাম গো বাবাবাবাবাবাবাবাবা!!!!!!!!!!!!!!!!!!!!!! – চুপ কর মাগী! বেশী কাতরাস না। আজ তোকে স্বর্গ সুখ দেবো। নতুন নতুন নারীদের শরীর দেখলে আমার মাথা ঠিক থাকে না। যাকে আমার পছন্দ হবে তাকে চুদতেই হবে। তাকে না চুদা পর্যন্ত আমার শান্তি নেই। – হয়েছে অমল দা। এবার তোমার ধোনটা আমার ভোদায় ঢুকাও। আমি আর পারছি না। – দাড়াস না। এতো ব্যস্ত হলে কী চলে? – ওমা গো…… আর পারছি না গো!!!!!!!!!!!!! – কাল মনি তোকে সারারাত চুদে যে মজা দিয়েছে আমিও তোকে তাই দিবো। – তাই দাও অমল দা। জোরে জোরে চুদে ভোদা ফাটিয়ে দাও। আমি আর পারছি গো। – চুপ কর। চুদায় ধৈর্য ধরতে হয়। আমি হুড়াহুড়ি পছন্দ করি না। তাই যে আমাকে একবার চুদা দিতে দেয় সে দ্বিতীয়বার চুদা খাওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়ে।আমার বয়স একটু বেশি হলেও চুদাচুদিতে প্রচুর নেশা। – তাই। আমাকে চুদার জন্য মনিকে বিদায় করে দিলে। – হ্যা, এ ছাড়া তো পথ ছিল না। – মনি যদি তোমার মেয়েকে নিয়ে চোদে? – চোদুক না, ক্ষতি কি? আমার মেয়ের যদি ইচ্ছে থাকে তাহলে তো ক্ষতি নেই। তুমি ও চাইয়ে আমার মেয়েদের চুদে গাভ করতে পারো। – ও তো তোমার মেয়েকে চুদে গাঙ করে দিবে। অনেক আগে থেকেই তোমার সুন্দরী মেয়ের প্রতি মনির লোভ। – আমি জানি। আমার মেয়েও চায় মনিকে দিয়ে চুদাতে। তাই এই সুবর্ণ সুযোগটা কাজে লাগালাম। – অনেক হয়েছে………….. বলে এবার আমি তমাকে চুদার জন্য পাগল হয়ে উঠলাম। – প্রথম তোকে কুত্তা চুদন চুদবো। এটা আমার খুব প্রিয়। বলেই কুত্তার মতো বসালেন তমাকে। তারপর মোটা ধোনে থুথু লাগিয়ে ভোরে দিলাম তমার ভোদায়। – ওমা গো!!!!!!!!!!!!!!!!!!!!!!! তারপর শুরু করলে ঠাপ! মুখে যত কাচা ভাষা আসে তা-ই ছাড়তে থাকলাম সেক্সে পাগল হয়ে। – এই চুদমারানী!!!!!!!!!!!!!!!!!!!আজ তোর ভোদা ফাটাবো। ও কী মাগী রে তুই! কত দামী মাগী। তোমার শরীরের দাম অনেক! আজ সারা রাত চুদবো আর চুদবো। আমার মনের খাউস মেটাবো। তুই তো রাজী রে মাগী? – ও মাগো! ও মাগো! কী আরাম। সত্যি অমল দা! চুদায় কত আরাম! – জানো তমা? সবাই কিন্তু চুতদে পারে না। আনন্দ উপভোগের আগেই মাল আউট হয়ে যায়। – একদম ঠিক বলেছ আমল দা। আমার স্বামী আমাকে একদম আরাম দিতে পারতো না। ২ মিনিটের মধ্যেই লটির ছাওয়াল মাল আউট করে দেয়। তখন কী যে কষ্ট! মনে হতো লাথি মেরে শালাটাকে ফেলে দেই।……………… – ঠিক বলেছ। আমি কিন্তু উপভোগ করে করে চুদতে পারি। আমার পাটনারকে খুব মজা দিতে পারি। – ঠিক বলেছো অমল দা। তাই তো দেখছি! ও মাগোগোগো!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!! – এবার সোজাসোজা চুদবো। তুমি নিচে ঘুমাও। – না অমল দা। আমি তোমার উপরে উঠবো। – ওকে উঠো। আমি নিচে ঘুমিয়ে তমা বসে বসে জোরে জোরে আমাকে চুদছে আর মাগো!!!!!!!! মাগো!!!!!!!!!! বলছে। আমিও নিচ থেকে ঠাপ দিচ্ছে আর তমার ডাসা দুধ দুটোকে টিপছে। কিছু ক্ষণের মধ্যে তমার কাতরানি আরো বেড়ে গেল। হয়তো মাল আউটের সময় হয়ে এলো: – ওমা গো গো!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!! এতো সুখ!!!!!!!!!!! জন্মের চুদন খাচ্ছি রে!!!!!!!!!!!!!! আমল দা!!!!!!!!!!!!!!!!!! তোমার জবাব নাই!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!! কিছুক্ষণের মধ্যেই মাল আউট করে দিল তমা। তাড়াতাড়ি তমাকে ঘুম পাতিয়ে আমি তমার মাল গুলো চেটে চেটে খেল। – ও কী সুস্বাদু! দারুণ তমা! তোমার মাল খাব কোনো দিন স্বপ্নেও ভাবিনি। এবার আমি গরম হয়ে ওঠলাম। – ওঠ মাগী। আবার তোকে কুত্তা চুদন। তোকে পেছন দিয়ে চুদবো। বলেই আবার বাড়াটা ক্যাচ করে ঢুকিয়ে দিলাম। শুরু হলো দ্রুতগতিতে ঠাপ! – শালীর মাগী!!!!!!!!!!!!!!!!!!!!!!!!! কী ভেবেছিস রে তুই? আমি তোকে চুদতে পারবো না? মনিই তোকে চুদবে? না? শালী….. আজ তোর ভুদা ফাটাবো। তোর মত মালকে ঘরে ফেলে রাখলে আমাদের পুরুষদের অমঙ্গল হবে। আমাদের পেল অভিমানে খসে পড়বে।… এই দিকে তমার অবস্থা আরো খারাপ। অমার ঠাপে তার আরাম আরো বেড়ে গেল। আমি পাগলের মত পেছন দিক থেকে চুদতে থাকলাম। -ওমা গো কী আরামমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমমম! মরে গেলাম গেলাম গো…….. এইভাবে কতক্ষণ ইচ্ছে মত চুদার পর অমল বাবু মাল খসালেন তমার ভুদা । তারপর বললাম কি তোর মেয়েরা কোথায় । ওরাতো ঘুমিয়ে ছে আমল দা । চুপ কর মাগী । ঘুমিয়েছে তো কি হয়েছে । দুধ দুটো মুখে পুরে চুদতে চুদতে মেরে ফেলবো । তাড়াতাড়ি চল । ঠিক আছে চলো

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন।

    To View Sexy Actress And Model Wallpaper Click on sexyxxxwallpaper.blogspot.in

    ReplyDelete