Monday, February 16, 2015

ফ্রি ফটোগ্রাফি রিকোয়েস্ট


আমি ফটোগ্রাফার রকিব। দেশের আনাচে কানাচে ফটোগ্রাফারের অভাব নেই যার মামার কিংবা বন্ধুর অথবা প্রতিবেশীর একটি ডি.এস.ল.আর ক্যমেরা আছে তারা সবাই এখন নামী দামী ফটোগ্রাফার। গত পাঁচ ছয় মাস যাবত  কয়েক শত সুন্দরী মেয়েকে ফ্রি ফটোগ্রাফি রিকোয়েস্ট পাঠিয়েছি শুধু মাত্র ফেসবুকের মাধ্যমেই কিন্তু কোন মেয়েই একসেপ্ট করে নাই তাই ক্লাসের বান্দবি আর পারা প্রতিবেশীদের ছবি তুলে মনকে সান্তনা দিচ্ছিলাম। গত তিন সপ্তাহ
আগে হটাৎ এক রাতে মোবাইল ফোন রিসিভ করতেই এক মেয়ে বল্ল- রকিব ভাইয়া আমি অনামিকা। আমি বললাম চিনতে পারছি না, একটু ভাল করে পরিচয় দিবেন কি? আমার কথা সুনে মেয়ে বল্ল- আপনি গত মাসে আমাকে ফেসবুকের মাধ্যমে ফ্রি ফটোগ্রাফি রিকোয়েস্ট পাঠিয়েছিলেন। আমি বললাম ঠিক আছে আপনি কি কোথায় মডেলিং করেন নাকি? মেয়েটি বল্ল একী বলেন আমি নামী দামী মডেল, দেশের ছোট বড় সবাই আমাকে সবাই আমাকে সাবান হান্টের মডেল হিসেবে চিনেন। আমি বললাম ওহ বুজতে পারছি আপনি কখন কোথায় ফটো সট নিতে চান? অনামিকা বল্ল অনেক ফটোগ্রাফার আমাকে রিকুয়েস্ট পাঠিয়েছে আমি তাদের থেকে আপনাকে বাছাই করেছি কারন অনেক দিন যাবত ফেসবুকে কোন হট ছবি দিচ্ছি না শুধু ছেলফি আর ছেলফি যার ফলে ফান কমে যাচ্ছে তাই সিদ্দান্ত নিলাম অন্তত একজন ফটুগ্রাফার এর ফ্রি ফটুগ্রাফি রিকোয়েস্ট একসেপ্ট করা দরকার।  আমি বললাম আপনি ভাল জিনিশ বাছাই করছেন এমন সব ছবি তুলব সবাই আপানাকে দেখে একবার হলেও রাতে স্বপ্নে দেখবে, অন্যান্য মডেলদের মত ফেসবুকে আর লাইক কিনতে হবে না এমনিতেই আসবে।  আমার কথা সুনে অনামিকা বল্ল- নেতাদের মত চাপা বাজি বন্দ করেন প্লিস কাল বিকেলে সব কিছু নিয়ে চলে আসুন আশুলিয়া, আমি রেডি হয়ে মেকআপ করে চলে আসব তারপর দেখব আপনার সাটারের কত স্পিড। আমি বললাম অনামিকা কি যে বলেন আপনাদের মত নামী দামী মডেলের ছবি তুলার জন্য এই রকিব সবসময় ফ্রি, আপনি যা বলবেন তাই প্রয়োজনে আমি সকাল থেকেই অপেক্ষা করব। রাতে কথা বলা শেষ করেই  কামাল ভাইয়ের কাছ থেকে ক্যমেরা এনে মুছে সব কিছু রেডি করে রেখেছি। সকাল রেডি হয়ে চলে গেলাম আশুলিয়া গিয়ে সারাদিন প্রকৃতির ছবি তুলে প্রায় ক্লান্ত ঠিক এমন সময় চেয়ে দেখি একটি মারুতি প্রাইবেট কার  থেকে নেমে আসছে কাম দেবী অনামিকা, এসেই জরিয়ে দরে বল্ল কি রকিব ভাই কখন এসেছেন? আমি বললাম সেই সকালে। আমার কথা সুনে বল্ল গাড়িতে উঠেন সকাল থেকে ফুচকা ছাড়া কিছুই খাননি মনে হচ্ছে। আমি বললাম ফটো তুলব না? অনামিকা বল্ল আগে মাথা ঠান্ডা করেন তারপর।  আমি বেশী কথা না বলে সব কিছু নিয়ে গাড়িতে উঠলাম। অনামিকা গাড়ি চালিয়ে উত্তরা ৭ নম্বর সেক্টরের একটি ফ্লাটে নিয়ে গেল। ফ্লাটে ডুকতেই বলল কি খাবেন বলেন বাসায় কেউ নাই এটা আমার বাসা আমার এক বন্ধু গিফট করেছে আমাকে। আমি বললাম জুস আছে বাসায়। অনামিকা মুচকি হেঁসে বল্ল জুস নেই তবে জুস তৈরি করতে কতক্ষণ? আমি বললাম মানে? অনামিকা আমার গা ঘেসে বলল ন্যকা বুজ না, হট হট মেয়ে দেখে ফুটু তুলার রিকুয়েস্ট পাঠাও আবার বল মানে। আমি বললাম আমি আপনার ছবি তুলতে এসেছি? অনামিকা বল্ল ছবি যত খুসি তুলবে কোন সমস্যা নেই, গত কাল চটি৬৯ এ গল্প পড়ে জ্বালা বেড়ে গেছে আগে আমার জ্বালা মিটিয়ে নাও কথা বলেই আমাকে জরিয়ে দরল। আমিও ওকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম। ওর শরীর টা খুব নরম। অনামিকাও আমাকে পাগলের মতো কিস করতে  লাগলো। আমি আস্তে করে ওর দুধের উপর হাত রাখলাম। অনামিকা দেখি নিজেই ওর জামা খুলে  ফেললো। ও ভেতরে কোন ব্রা পরেনি তাই জামা খুলতেই বিশাল সাইজের দুধগুলো বেরিয়ে পরল। আমি খুব আনন্দে ওগুলো টিপতে লাগ্লাম। ওর দুধের বোটা অনেক সুন্দর। আমি ওর বোটায় আমার মুখ নিয়ে চুষতে লাগলাম। ও খুব মজা পেতে লাগল। ও আমার সোনা হাত দিয়ে চাপতে লাগল। অনামিকা আমার প্যানটা খুলে দিল। সাথে সাথে আমার সাত ইঞ্ছি ধন বেরিয়ে পড়ল। এইবার আমি ওর পাজামার ফিতে ছিঁড়ে ওকে নগ্ন করে দিলাম। ও তার দামী বিছানার উপর খুব সুন্দর করে শুয়ে

পরল।  আমি  ওর ভোদা দেখে তো অবাক। এত সুন্দর ভোদা আমি কখন ও দেখিনি। আমি আমার মুখটা ভোদার কাছে নিয়ে গেলাম। অনামিকার ভোদাতে আমার জিবটা ঢুকিয়ে দিলাম। ভোদার ভেতরে হাল্কা গরম আর ভিজে। আমি ওর গুদ টা খুব ভাল করে চুষে দিলাম। ও শুধু আমার মাথা ওর গুদে জোরে চেপে ধরল। মনে হল আমার মাথাটা ওর গুদের মধ্যে চালিয়ে দেবে। এভাবে ৫ মিনিট চলার পর ও জল খসিয়ে দিল। এবার ও উঠে আমার ধনটা পরম যত্নে ওর মুখে নিয়ে ললিপপের মতো করে চুষতে লাগলো। আমার খুব আরাম হচ্ছিল। আমি ওর মাথা শক্ত করে ধরে ওর মুখের মধ্যেই ঠাপ দিতে লাগলাম। কিছুক্ষণ পর আমি ওকে বিছানার উপর শুয়ে দিলাম। তারপর আমার ধনটা ধরে ওর গুদের মুখে  ঘসা দিলাম। ও বলল আর দেরি কর না এইবার শাটারের স্প্রিড বাড়াও আর আমাকে চুদা শুরু কর, চুদে আমাকে শেষ করে দেও। আমি অনুমতি পেয়ে ধনটা নিয়ে জোরে চাপ দিলাম। অনামিকা আমাকে শক্ত হাতে জড়িয়ে ধরল। আমি খুব জোরে জোরে চুদতে লাগলাম। ও শুধু চাপা শব্দ করতে লাগল। এভাবে ১০থেকে ১৫  মিনিট একভাবে চুদতে চুদতে ও জল ছেড়ে দিল। আমার তখন ও মাল আউট হয়নি দেখে ও অবাক হয়ে গেল। আমি এবার ওকে উপুর হয়ে কুত্তার মতো করতে বললাম। ওই তাই করল। তারপর আমি ওকে আবার চুদতে শুরু করলাম। একদিকে চুদছি আর ওর দুধ ধরে টিপতে লাগলাম। ওই ভাবে প্রায় ৭- ৮  মিনিট চলার পর আমার শেষ অবস্থা চলে এল।  আমি বললাম কোথায় ফেলব ভিতরে না বাহিরে? অনামিকা বল্ল- তুই সালা ভিতরেই ফেল আজ অনেক কূট কূট করছে। আমি বললাম বুজে সুনে বলেন প্লিস। অনামিকা বল্ল- বুজার কি হল আমরা ডিজিটাল যুগের ডিজিটাল মেয়ে আমাদের এক কথাই শেষ কথা। আমি রাগে কয়েকটা রাম থাপ দিয়ে হর হর হর -ফচাত ফচাত করে ডেলে দিলাম সব ফেদা অনামিকার ভুদায়। অনামিকা আমাকে জরিয়ে দরে বল্ল সালা কি শান্তি দিলি। গত সপ্তাহে জানতে পেলাম ছয় মাস আগে অনামিকা থাইল্যান্ড গিয়েছিল শুটিং করতে তারপর যখন দেশে ফিরল তার কিছুদন পর নাকি এইচ আই ভি ভাইরাস দরা পরেছে মানে এইডস হয়েছে তাই উঠতি বয়সী ছেলেদের মধ্যে এটা ছড়িয়ে দিচ্ছে। প্রিয় দর্শক দেশে অনামিকার মত অনেক সুন্দরির মধ্যেই এই মহামারী রুগ যা করার আপনারা বুজে সুনে দেখে করবেন। কখনো কনডম ছাড়া করবেন না প্রয়োজনে সিকান্দার বক্সের মত পলিথিন কাগজ দিয়ে পেচিয়ে করুন।

1 comment:

  1. Any one want to chat sex or real sex call 01822137961 or Facebook of sporsho nithor

    ReplyDelete