Saturday, March 28, 2015

পারুলের স্মৃতিময় চোদন




পারুল ভাবী আসলে দেহ ব্যবসায়ী নয়,কোন চরিত্রহীন মহিলা যে তাওনা। তার ভাসুর রফিক পারুলের স্বামী মালেশিয়া থাকাকালে পারুলের মানবীয় দুর্বলতা ও জৈবিক চাহিডার সুযোগে পারুলকে পটিয়ে চোদনের প্রক্রিয়া করে এবং পারুলের স্বামী তথনের অনুপস্থিতে পারুলকে স্বামীর মত ভোগ করতে থাকে।এক সময় পারুলের অনিচ্ছায় হলেও পরে পারল যৌনভোগের তাড়নায় এটাকে স্বাভাবিক করে ফেলে এবং স্বাভাবিক স্বামি-স্ত্রীর মত চোদাচোদিতে রপ্ত হয়ে যায়। রফিকের স্ত্রী এটা মেনে নিতে না পারায় সংসারে অশান্তি দেখা দেয় ও মাঝে মাঝে কলহ ও বাধতে থাকে যার ফলে মানুষের মধ্যে রফিক ও পারুলের চোডাচোদীর কথা জানাজানি হয়ে যায়।পারুলের পাছা ও দুধ দেখে যারা পারুলকে চোডার খায়েশ করে বসে ছিল তারা পারুল ও রফিকের চোদাচোদীর খবর শুনে সুযোগ খুজতে লাগল কিভাবে বা কোন পয়েন্টে পারুলকে দুর্বল করে চোদতে পারবে। এ সুযোগ কয়েকজনই লুপিয়ে নেয়,তবে সবাই রফিকের জন্য সুযোগ পেতনা রফিক ছাড়া অন্যরা রফিকের অনুপস্থিতে সুযোগ পেলে পারুলে চোদত। এ অধম তাদেরই একজন।
পারুলের সাথে চোদাচোদী করতে করতে এমন এক পর্যায়ের সম্পর্ক গড়ে উঠেছিল যে পারুল আমার সাথে টার অন্য চোদকেরা কিভাবে তাকে চোদেছে সে ঘটনাও বলতে দ্বিধা বা লজ্জা করতনা।আর সে সুবাধে একদিন পারুলেকে জিজ্ঞেস করলাম যে টার ভাসুর রফিক বারির বাইরে কোথায় কোথায় চোদেছে এবং সেকানে কি কি ঘটেছে। পারুল তার নিজের মুখে রফিকের চোডন কাহিনি বলতে লাগল--------
আমি শারিরীক ভাবে অসুস্থ বোধ করছিলাম,নিকটবর্তী ভাল ভাল ডাক্তার দেখালাম (ডাক্টারের একটা ঘটনা বলেছে সেটা পরে লিখব)দুই একজন ডাক্তারের বাসায়ও গিয়েছি তারা কেউ আমায় ভাল চিকিসা দিয়েছে আবার কেউ সুযোগ পেয়ে আমার দেহ ভোগ করেছে। অবশেষে রফিকের সাথে চট্টগ্রাম ও ঢাকা শহরের বড় বড় ডাক্টার দেখিয়েছি, আর এ ডাক্টার দেখানোর জন্য নিয়ে গিয়ে রফিক চাড়াও বাইরের মানুষের ড্বারা চোদনের শিকার হয়েছি- ঢাকা শহরের কথা বলি।ডাক্তার দেখানোর জন্য আমি ও রফিক সকাল দশটায় বাসে উঠি,সকাল দশটায় উঠার কারন হল যেটে বিকাল হবে হয়ত ডাক্টার দেখানো যাবেনা তাই বডিং তাকতে হবে আর সেই সুবাধে রাতে রফিক আমাকে স্বাধীনভাবে মন ভরে চোদবে। রফিকের উদ্দেশ্য আমি আগে থেকে বুজতে পারলেও করার কিছু ছিলনা আর তাছাড়া যে সব সময় বাড়ীতে চোদে সে ঢাকা নিয়ে স্বাধীন ভাবে একটু আয়েশ করে বেশী চোদল এতে বলার ও বা কি থাকতে পারে,বরং আমি একটু শিহরন বোধ করছিলাম এ ভেবে যে আজ রাত মজার একটা চোদন হবে!আমরা দুজনেই লম্বা জার্নিতে মজার একটা চোদনের শিহরন বুকে চেপে রেখে ৫টার সময় ঢাকা পৌছলাম। যে ভাবা সে কাজ, ডাক্টার না দেখিয়ে মনে মনে চোডাচোডীর বাসনা নিয়ে রফিক ফকিরাফুলের একটা বোডিং ভারা করল,আমরা বোডিংএ উঠলাম, বোডিং এর দু পাশে দুটা সীট এবং দুই সীটের সাথে একটা করে ছোট আকারের দ্রেসিং টবিল সাজানো আছে। জীবনে এ প্রথম বোডিং থাকা টার সাথে অবৈধ চোডাচোডীর শিহরন আমার কেন জানি ভালই লাগছিল।মনে হচ্ছে সারা জীবন যদি বোডিং এ থেকে চোডাচোদী করে যেতে পারটাম, মনে মনে আমার স্বামী তথনকে অভিশাফ দিচ্ছিলাম যে, সে যদি আর না আসত কতই না মজা হত!মরে গেলে আরও ভাল হত, যার বৈধ স্বামী থাকেনা তার নাকি লাক লাখ অবৈধ স্বামী থাকে। ভাবতে ভাবতে লম্বা জার্নীর ক্লান্তি দুর করার জন্য দুজনেই হাত মুখ ধুইলাম,আমার চোদন ভাসুর কোথ্থেকে তাগড়া এক যুবকের হাতে নাস্টার ব্যবস্থা করল,হাফ সার্ট পরিহিত যুবকের বাহুদ্বয় দেখে মনে হল এ যুবকের চোদন এ বোডিং রফিকের চেয়ে বেশী আনন্দ দিত। নাস্টার পর শুয়ে বিশ্রাম নিচ্ছিলাম,রফিক ও শুয়ে গেল, প্রায় আধা ঘন্টা হয়ে গেল, আমার চোখে ঘুম নেই,রফিকেরও কোন ঘুম আসছিলনা শুধ এ পাশ ও পাশ করছিল, আমি ঘুমের ভান ধরে পরে আছি। রফিক ডাক দিল পারুল ঘুমালি নাকি, আমি কোন জবাব দিলাম না, বুঝাতে চাইলাম আমি গভীর ঘুমে।রফিক উঠে আমার পাশে এল, ছোট খাটের উপরে দুজনে ঠাসাঠসি হয়ে গেলাম,রফিক টার ঠাঠানো বাড়া আমার পাচায় ঠেকিয়ে ডান হাতে আমার দুধে টিপাটিপি শুরু করল,অল্প সামান্য টিপার পর আমাকে চিত করে দিল,খুব দ্রত আমার বুকের কাপড় শরিয়ে দুধগুলোকে চোষে কাল বিলম্ব না করে আমাকে উলঙ্গ করে চোডা শুর করে ডিল, আমিত অবাক একি রুপ দেখছি বাড়ীতে যেকানে েক ঘন্টা আমার দুধ চোষত, টারপর সোনা চোষত, টার পর বারা ঢুকাত আর এখন এত টাড়াটাড়ী করল, টারাতাড়ী করলেও ভালই চোদেছে আমার মাল খসাতে পেরেছে, আমি কিছুই করিনি শুধু ঘুমের ভান ধরে ছিলাম। সন্ধ্যয় গোসল করে ডাক্তারের বুকিং দিয়ে এসে ঐ তাগাড়া যুবকের মাধ্যমে ভাত এনে দুজনে খাইলাম।কিছুক্ষন বিশ্রাম নেয়ার পর, রফিক আস্তে আস্তে আমার স্তন মর্দন করছে,রাট আনুমানিক তখন দশটাই হবে আমাদের দরজায় করা নারাল, রফিক নিজেকে সমলে নিয়ে থতমত খেয়ে খুলে দিল, দেখলাম দরজায় দুজন পুলিশ,তারা বলল, আপনারা এরেস্ট, বোডিং এ এসে অবৈঢ কাজ করছেন।
আমাদের সম্পর্ক জানটে চাইলে আমরা দ্বিধাগ্রস্থ জাবাব দেওয়াতে টাদের সন্দেহ বেড়ে যায়, আমাদের দুজনকে ধরে নিয়ে গেল,তারা টেক্সি করে থানায় না নিয়ে গিয়ে আমাডেরকে একটা বাড়ীতে নিয়ে গেল, এক রুমে আমাকে ও অন্য রুমে রফিককে ঢুকাল, রফিককে কয়েকটা উত্তম মধ্যম ও দান করল। আমি বুঝে গেছি এরা কি করবে। টারা পুলিশের পোশাক খুলল, আমি একজন কে চিনলাম সে টাগারা যুবকটি।আমি কাদছিলাম, ভয় হচ্ছে যদি বাড়ীতে ফিরতে না পারি অথবা আমাকে একা ছেড়ে দেয় কোথায় যাব। তারা আশ্বাস দিল দুজনকে কাল সকালে এক সাঠে ছেড়ে দিবে টারা শুধু আজ রাত আমাকে নিয়ে চোডাচোদি করবে। টাদের একজন আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঠ গুলোকে তার গালের ভিটর নিয়ে চোষটে লাগল,একাবার গাল চোষে একবার ঠোঠ আরেকবার গলায় চুমু দেয়। এ ফাকে অনয়জন আমার আমার দুধগুলোকে বাইর করে চোসা শুরু করে দিল,ঐ টাগাড়া যুবকটি যেন আমার একটা দুধের পুরোটা টার গালে ভরে নিয়েছে,আর হাত দিয়ে অন্য দুধকে কচলিয়ে পানি পানি কর ফেলছে, আমি ব্যথা পাচ্ছিলামমুখ বুজে সহ্য করতে চেষ্টা করছি, শেস পর্যন্ত পারিনি অনুনয় করে বললাম আস্টে করুন আমি ব্যাথা পাচ্ছি, তাগাড়া যুবকটি বলল, মাগী বোডিং তোর দুধ দেখে ভেবেছি আমি তোর দুধ খাবই,চুপ করে থাক। ধমক দিলেও কচলানিতে আর ব্যাথা পাচ্ছিলাম না।যথেষ্ট আরামবোধ করছিলাম।আমাকে তারা সম্পুর্ন উলঙ্গ করে দেয়ালের সাথে হেলান দিয়ে ডাড় করিয়ে অনেক্ষন ধরে দুজনে দুই দুধ চোষে চোষে ছাগল ছানার মত দুধ খেল,তার দুজনে একসাথে জিবা চালনা করে আমার বুক থেকে আস্তে আস্তে খুব ধীরে ধীরে আমার নাভি পর্যন্ত আসল,নাভী হতে আবার উপরে উঠল,আমি উলঙ্গ অবস্থায় চোখ বুঝে দাড়িয়ই রইলাম,আমি নিজের ভিতর কেমন উম্মাদনা উপলব্ধি করতে লাগলাম।
নিজের অজান্তে অনিচ্চায় আহ করে ইহ করে উঠলাম,সমস্ত শরীরে বিদ্যুতের মত শিহরন খেলে যাচ্ছিল,মাঝে শরীর বাকিয়ে বাকিয়ে যাচ্ছিল,দেয়াল থেকে ফাক করল, একজন আমার সামনে দিয়ে দুধ হতে নাভীটে অনজন পিছন দিকে পাচা হতে কাধে লেহন করছিল,এদিকে আমার সোনা বেয়ে গল গল করে কামরসের পানি ঝরছিল, সত্যি আমি আর পারছিলাম না নিজের অজান্তে যুবকের বারা ঢরে খেচটে শুর কর ডিলাম।সে টার বারাকে আমার মুখে পুরে দিল,আমি পাগলের মত চোসা শুরু করে ডিলাম, আমি ভুলে গেলাম তারা আমাকে তুলে এনেছে, আমি এ ঘর বারী চিনিনা,ভুলে গেলাম আমার ভাসুর অন্য ঘরে বাধা আছে,একজনের বাড়া চোষছি ও অন্যজনের বাড়া হাত দিয়ে মর্দন করছি, টারা একজন আঙ্গুল আমার সোনায় আঙ্গুল চোডা দিয়ে যাচ্ছে, কিছুক্ষন এভাবে চলল, তারপর আমাকে মেঝেতে শুয়াল,একজন টার বলুটা আমার গালে ঢুকিয়ে
দিয়ে আমার দুপাকে উচু করে সামনের দিকে টেনে ধরল, আমার বিশাল সোনা পুরোটা ফাক হয়ে গেল তখন যুভকটিই প্রথম আমার সোনাটে টার বাড়া ফিট করে মুন্ডিকে আমার সোনার মুখে উপর নিচ করে এক ঠেলায় ফকাত করে আট ইঞ্চি বাড়া সম্পুর্ন ঢুকিয়ে দিল।তারপর কিযে ঠাপ,ঠাপের পর ঠাপ আমার সমস্ট শরীর দুলছে,ঠাপের চোটে অন্যজনের বারা আমার মুক হতে বের হয়ে যায় আবার সে ঢুকিয়ে দেয়। আমাকে একজন সোনা চোডছে অনয় মুখে চোদছে।যুবকটি বীর=য বাইর না হতে সোনা হতে বারা টেনে নিল, টার পর অন্যজন আমার সোনায় বারা ঢুকাল, সেও অনেক্ষন ঠাপাল,তারপর সেও বীর্য নাদিয়ে বাড়া বাইর করল, আবার যুবকটি টার বিশাল বারা দিয়ে আমাকে চোডা শুরু করল,অনেক্ষন ঠাপানির পার গল গল করে আমার সোনার ভিতর বির=য ছেরে দিল।প্রথমে টার বীর্য পেয়ে আমি খুশী হয়েছি, এফাকে আমার মাল টিনবার আউট হয়ে গেছে, আমার ভাল লাগছিলনা তারপর অন্যজনের আর ও কয়েক ঠাপ কেটে হয়েছে। চোডাচোদীর পর টারা েকটা মাদুরের উপর চাদর পেতে বিচানা করল আমাকে মাজে রেকে দুজন দুপাশে উলঙ্গ হয়ে সারা রাট থেকে গেলাম। রাতে আরো দুবার চোদন ভোগ করেছি। আমার একনো মনে আছে তারপর রফিক আমাকে চোডার আগে তথন বাড়ী আসে আমি একটা কনয়া জম্ম দিই কনয়াটির বাবা যে ঐ যুবকটি আমি নিশ্চিত। আমি ঐ চোদন পরকালেও মনে রাখব

5 comments:

  1. ami Nodi khan ami sex korie video sex korie..Phone sex -500..Video sex -1000..Par 1 hour..01770691776 sex Tk bkash koruna video sex korie..Phone sex -500..Video sex -1000..Par 1 hour..01770691776 sex korun Tk bkash korun ami Nodi khan ami sex korie video sex korie..Phone sex -500..Video sex -1000..Par 1 hour..01770691776

    ReplyDelete
  2. Best Roulette Wheel - Tioga-arts
    In roulette wheel, ford escape titanium for sale the player must pick five numbers. This is a very simple titanium grades game: Each of the winnerwell titanium stove five numbers will show titanium wheels which team has the better luck. titanium dog teeth implants The wheel is

    ReplyDelete
  3. i577i5qmark035 fake bags m582t5sisia889

    ReplyDelete